এলজিইডিতে জিসিপি-৩ প্রকল্পের ম্যনেজমেন্ট সভা অনুষ্ঠিত

মাহফুজ নান্টু।।
নির্বাহী প্রকৌশলীর দপ্তর, এলজিইডি কুমিল্লা জেলার আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র কামরুল ইসলাম সিদ্দিক মিলনায়তনে বৃহত্তর কুমিল্লা জেলা গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প – ৩য় পর্যায় ( GCP-3) এর আওতায় বাস্তবায়নাধীন বিভিন্ন স্কিমসমূহের অগ্রগতি পর্যালোচনা ও গুনগতমান নিশ্চিতকরণ ও দ্রুত চুক্তি বাস্তবায়ন সংক্রান্ত এক ম্যানেজমেন্ট সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভার সভাপতিত্ব করেন কুমিল্লা জেলার সুযোগ্য নির্বাহী প্রকৌশলী জনাব মীর্জা মোঃ ইফতেখার আলী এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিসিপি-৩ প্রকল্পের সম্মানিত প্রকল্প পরিচালক মোঃ শরীফ হোসেন।

সভায় কুমিল্লা জেলার ১৭ উপজেলার উপজেলা প্রকৌশলীগণ সহ জিসিপি-৩ প্রকল্পের কাজের সাথে সম্পৃক্ত ৫০ জন ঠিকাদার উপস্থিত ছিলেন।

এছাড়াও সভায় অত্র দপ্তরের সিনিয়র সহকারী প্রকৌশলী, সহকারী প্রকৌশলীগণ এবং অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে সম্মানীত নির্বাহী প্রকৌশলী,কুমিল্লা জনাব মীর্জা মোঃ ইফতেখার আলী স্বাগত বক্তব্য প্রদান করেন।

তিনি উল্লেখ করেন যে মাননীয় মন্ত্রী, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় মহোদয় সকল প্রকল্পের প্রয়োজনীয় অর্থ বরাদ্ধের জন্য প্রধান প্রকৌশলী মহোদয়কে নির্দেশ প্রদান করেছেন। পরবর্তীতে প্রকল্পের চলমান বিভিন্ন কাজের বর্তমান অগ্রগতি এবং বাস্তবায়ন সম্পর্কিত বিভিন্ন কারিগরি বিষয়ের উপর একটি প্রেজেন্টেশান প্রদান করেন।

মাননীয় প্রকল্প পরিচালক প্রকল্পের কাজকে আরও গতিশীল এবং প্রতিকূলতা নিরসনে বিভিন্ন দিকনির্দেশনা মূলক উপদেশ এবং সর্বাত্মক সহায়তা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন। সভার শেষ পর্যায়ে সম্মানীত প্রকল্প পরিচালক ও সভাপতি মণ্ডলী সমাপনী বক্তৃতার মাধ্যমে সভার সমাপ্তি করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page